Tuesday, February 11, 2020

[David Corn] New comment on ‘The View’ co-host Meghan McCain gets cut off mid-....

Erin Burnett has left a new comment on your post "'The View' co-host Meghan McCain gets cut off mid-...":

জয় বিহার মেঘান ম্যাককেইনকে 'একটি হিস্টি ফিট' রেখেছেন

আজ মেগাহান ম্যাককেইনের বোকামির জন্য তাঁর কোনও সময় ছিল না।

গেমসের জন্য জয় বিহারের সময় নেই। 76 76 বছর বয়সী এই ব্যক্তি 34 বছর বয়সী মেঘান ম্যাককেইনকে "দ্য ভিউ" তে লাইভ করে ফেলেছিলেন। সোমবার সকালে আমাদের ঠিক এটির দরকার ছিল।

সেনের সাথে আলোচনার সময় অ্যামি ক্লুবুচার রাষ্ট্রপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ার সময়, ম্যাককেইন নেতিবাচকভাবে বলেছিলেন, "আমি এখন কিছু বলতে পারি? জয়, ঠিক আছে তো? আমার কি এখনই অ্যামি ক্লুবুচারে কথা বলার অনুমতি আছে, আমরা সবাই ভাল আছি? "তিনি বকবক করা শুরু করলেন এবং তারপর থামলেন এবং বললেন," যাই হোক, জয়কে চালিয়ে যান। "


বিহার পিছনে হাততালি দিয়ে বলল, "না, যদি আপনি হিস্টি ফিট রাখেন তবে আমরা চালিয়ে যেতে পারি না।" ম্যাককেইনের মনে হচ্ছিল তার মাথা ফেটে যাচ্ছে। ম্যাককেইন সবেমাত্র অনুষ্ঠানের বাকি অংশগুলির জন্য বক্তব্য রেখেছিলেন।

দু'জন কয়েক মাস ধরেই ঝগড়া করে চলেছে। ডেইলি মেইলের খবরে ডিসেম্বরে ফিরে যখন হুপি হঠাৎ করে তাদের একটি দাগের পরে বাণিজ্যিকভাবে কাটছিল, তখন বিহার শ্রোতার সামনে চিৎকার করে বললেন, "এই বি *** ঘন্টা নিয়ন্ত্রণে রাখুন। যদি এই ** টি না থামায় আমি এই জঘন্য অনুষ্ঠানটি ছাড়ছি। আমি এর চেয়ে বেশি কিছু নিতে পারছি না। "কথিত আছে, প্রযোজকরা মঞ্চে ঝাঁপিয়ে পড়েছিলেন কিন্তু নিউইয়র্কারটি করা হয়নি, তিনি যোগ করেছেন," আমি এই শোতে প্রচুর পরিমাণে ** টি সহ্য করেছি তবে আমি আমার প্রতিশ্রুতিতে রয়েছি এই অধিকারী খ *** এইচ দিয়ে শেষ করুন end ইতিমধ্যে যথেষ্ট! ইতিমধ্যে যথেষ্ট! আমি আর ভাল খেলছি না। "

অভিযোগ রয়েছে, শো অনুষ্ঠানের পরে নেটওয়ার্ক এক্সিকিউটিভরা তাদের দুজনের সাথে ড্রেসিংরুমে দেখা করেছিলেন। যা বলা হয়েছিল সে সম্পর্কে কোনও কথা নেই তবে স্পষ্টতই ম্যাককেইন তার প্রবীণদের সম্মান করতে শেখে নি।

ডিসেম্বরে আপনি যদি এই মুহুর্তটি মিস করেন তবে ম্যাককেইন দাবি করেছিলেন যে দিনের একমাত্র বিষয়টি রাষ্ট্রপতি জর্জ এইচ ডব্লু বুশের প্রশংসা করা উচিত, যিনি 94 বছর বয়সে মারা গিয়েছিলেন। তবে, বহর বিশ্ব উষ্ণায়নের বিষয়ে বুশের রেকর্ডটির দিকে ইঙ্গিত করছিলেন (তিনি 1990 এর ক্লিন এয়ার অ্যাক্ট সংশোধনীতে স্বাক্ষর করেছিলেন), যা ট্রাম্প পিছনে ফিরে আসছেন।

আশা করি, মেঘান ম্যাককেইন জয় বিহারের জন্য না আসতে শিখবেন। তিনি শোয়ের একমাত্র আসল হোস্ট এবং লোককে বন্ধ করার কোনও সমস্যা নেই।

Unsubscribe from comment emails for this blog.



Posted by Erin Burnett to David Corn at February 11, 2020 at 6:03 PM

No comments:

Post a Comment